ভালোবাসার পাগলামী -১


লোকটাকে কবরে শুয়ে / বসে থাকতে দেখে ভাবছেন লোকটি পাগল?
না সে পাগল ছিল না তবে হুম সে পাগল হয়ে গেছে! ভালোবাসার মানুষটির শোকে। যে কবরটা দেখছেন এটা তার ভালোবাসার মানুষের কবর। কলেজে পরিক্ষা দিতে যাওয়ার সময় রাস্তায় এক্সিডেন্ট হয়ে মারা যায় তার ভালোবাসার মানুষটি। এলাকার লোকজন থেকে শুনেছি, মেয়েটাকে মাটি দেয়ার সময় নাকি সে মাটি দিতে বাঁধা দিয়েছিলো। সে নিজেই কবরে শুয়ে পড়েছে বলছে আমাকে সহ মাটি দিয়ে দেন। 


পরে ছেলের বাবা এসে ছেলেকে নিয়ে যায়, এক বছর তাকে দেখা যায়নি। এখন আবার দেখা যাচ্ছে সে কবরের উপরে এসে রোজ শুয়ে থাকে। হায়রে ভালোবাসা তুমি অমর, ভালোবাসার মরন নেই!  আল্লাহ তোমার কাছে আমার একটাই চাওয়া সত্যিকারের ভালোবাসা থেকে তুমি কাউকে আলাদা করো না, এই ব্যথা সবাই সহ্য করতে পারেনা!


কেউ কেউ আছে ইচ্ছে করে প্রিয় মানুষ থেকে আলাদা হয়ে যায়, কখনো এমনটা করবেন না দয়া করে। আপনি হয়তো কাউকে ছেড়ে বেশ ভালো আছেন, কিন্তু খোঁজ নিয়ে দেখুন যাকে ছেড়ে আসছেন তার প্রতিটি দিন চোঁখের জ্বলে যাচ্ছে কিনা। সময় থাকতে আপন মানুষ চিনুন, ভালোবাসার মূল্য দিতে শিখুন। 

#collected
আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।
Image Source: www.google.com
Previous Post Next Post

نموذج الاتصال