করোনা ভাইরাস! এবার রাজবাড়ীতে ইতালি ফেরত বাবা-ছেলে পর্যবেক্ষণে


এবার রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় করোনা ভাইরাস সন্দেহে ইতালি ফেরত বাবা ও ছেলেকে নিজ বাড়িতে পর্যবেক্ষণে (হোম কোয়ারেন্টাইনে) রাখা হয়েছে।

যেখানে তাদের বাড়ি সেখানকার ইউনিয়নের চেয়ারম্যান জানান, ইতালিতে অনেক মানুষই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। আর যেহেতু এটা খুুবই ভয়াবহ এবং ছোঁয়াচে ভাইরাস সেক্ষেত্রে বাবা ও ছেলে যখন ইতালি থেকে ০২ মার্চ বাংলাদেশে এসেছেন। করোনা ভাইরাস আতঙ্কে এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এক সপ্তাহ পর্যবেক্ষণে রাখতে তাদের বাড়িতে গ্রাম পুলিশ দিয়ে রাখা হয়েছে।


বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, ইতালি ফেরত বাবা ও ছেলে সুস্থ্য আছেন। তাদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো লক্ষণ দেখা দেয়নি। আতঙ্ক নয়, মূলত করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরির জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। তাদের ১৪ দিন ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তাদের আত্মীয়-স্বজন যাতে ওই বাড়িতে যাতায়াত না করেন, সে বিষয়ে অনুরোধ করা হয়েছে। আর কয়েক দিন গেলেই তাঁরা স্বাভাবিক জীবনযাপন করবেন।
আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।
Image Source: www.google.com
Previous Post Next Post

نموذج الاتصال