অর্ণব তঞ্চঙ্গ্যার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন

"পৃথিবীর শ্রেষ্ঠ জীব মানুষ, কারন মানুষ পারে না এমন কিছু নেই, চাইলে সব কিছু করতে পারে-তাই চাইলে আপনার আঙ্গুলের চাপের একটি মাত্র পোষ্ট শেয়ারে মাধ্যমের বেঁচে যেতে পারে একজন দরিদ্র পরিবারের সন্তান। অর্ণব তঞ্চঙ্গ্যা রোয়াংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেণির ছাত্র।

পিতা: কুলিন তঞ্চঙ্গ্যা, মাতা: মানতি তঞ্চঙ্গ্যা ১ম পুত্র অর্ণব তঞ্চঙ্গ্যা, বয়স: মাত্র ০৬ বছর। টাকার অভাবে পরিবারের পক্ষে চিকিৎসা করার সম্ভব হচ্ছে না। ডাক্তারের পরামর্শ অনুযায়ী, অপারেশন করতে হলে প্রায় তিন লক্ষ টাকার দরকার!! তাই আপনারা আসুন একজন দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়াই, আর্থিক সহযোগিতায় হাত বাড়াই। 

সহযোগিতা করতে না পারলেও পোষ্টটি শেয়ার করে মানবতার হাত বাঁড়িয়ে দিই। আপনারা যারা যারা মানবিক সাহায্যের জন্য টাকা পাঠাতে চান, তারা যোগাযোগ করুন।
অর্ণব তঞ্চঙ্গ্যা
বাবা - কুলিন তঞ্চঙ্গ্যা
মোবাইল নাম্বারঃ ০১৫৩২৭৪৬২৬৫
বিকাশ নাম্বার ০১৫৫৬৭৪০৯২৬
আমাদের এ লেখাটি যাদ আপনার ভালে লাগে, তাহলে অবশ্যই আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমার এই পোস্টের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন, আমি আমার সাধ্যমত আপনাদেরকে সঠিক তথ্যটি জানানোর চেষ্টা করব। আমাদের ফেসবুক পেজ এ লাইক বাটন ক্লিক করে পরবর্তী নিউজের সাথে আপডেট থাকবেন। বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।
Image Source: www.google.com

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Accept !) #days=(30)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
Clicky